Infinix Zero Ultra: মাত্র 4 মিনিটে হবে ফুল চার্জ, ইনফিনিক্স আনছে 180W ফাস্ট চার্জিং সাপোর্টের ফোন

Infinix Zero Ultra: মাত্র 4 মিনিটে হবে ফুল চার্জ, ইনফিনিক্স আনছে 180W ফাস্ট চার্জিং সাপোর্টের ফোন

Infinix Zero Ultra has been recently launched on their official website details are given below. Infinix Zero Ultra we have already released this phone from their official website and it on our bdejob website. Infinix Zero Ultra is a new smartphone for every people. It is a wonderful Freecharge and fast charging chance to get this phone. If you are a gentlemanly person and searching for a new smartphone this post is for you.

আমরা সকলেই জানি চলতি বছরেই ইনফিনিক্স জিরো ফাইভ জি স্মার্টফোন লঞ্চ করবে সমগ্র ভারতবর্ষে। নতুন নতুন অনেক কিছু ফিচার নিয়ে আসছে এই ফোনটি। সেই সাথে রয়েছে ফাস্ট চার্জিং এর ব্যবস্থা । নির্ধারিত সময় নির্ধারণ করা হয়নি ফোন দিবো ফোন লঞ্চ হবে। তবে ইতিমধ্যে ইনফিনিক্স জিরো আল্ট্রা ফোনটির অন্যান্য ডিটেলস গুলো অনলাইনে প্রদান করা হয়েছে। ধারণা করা হয়েছে ৮জিবি রম এর সাথে ২৫৬ জিবি ফোন মেমোরি অল্টারনেট হয়ে রয়েছে।

Infinix Zero Ultra price in Bangladesh

Infinix Zero Ultra price in Bangladesh Review and Full Specifications

Infinix Zero Ultra will be launched in July 2022.it is the great news for wall smartphone user. আইপিএস এলসিডি ডিসপ্লে ব্যবহার করেছে ইনফিনিক্স জিরো আল্ট্রা।যার কারণে আপনি লংটাইম ধরে ফোনটি ব্যবহার করতে পারবেন। This formation consists of a 48MP, 13MP smart photo, and 2MP camera. It has a 16MP selfie camera inside the punch hole of the display.Infinix Zero Ultra price in Bangladesh

এই ফোনটি ফাস্ট চার্জিং এর সুব্যবস্থা করেছে। কোম্পানিটি 180 চার্জ যুক্তিসম্পন্ন সেটিং সেট আপ করেছে। এই প্রযুক্তির মাধ্যমে ৪৫০০ এইচপি ব্যাটারি ৪ মিনিটে ৫০ শতাংশ পূরণ করতে সক্ষম হবে। শুধুমাত্র চার্জের দিকটা বিবেচনা করে অনেক গ্রাহক যে ফোনটা কিনার জন্য আগ্রহ প্রকাশ করেছে।

বাংলাদেশের বাজারে এই ফোনটির সর্বোচ্চ দাম রাখা হয়েছে ২২ হাজার টাকা। যা সাধ্যের মধ্যে অনেক ভালো কিছু আপনি পেয়ে যাবেন এই ফোনটির মাধ্যমে। শুধু চার্জিং সুব্যবস্থা রয়েছে সাথে থাকছে গেমিং এবং ক্যামেরা সুন্দর ব্যবহার।

Infinix Zero Ultra price in Bangladesh

If you have to know more something about this phone ask us through comments and don’t forget thoughts others. Are you like the Infinix Zero Ultra smartphone 2022 yes or no?